1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইমরান খানকে ফের গ্রেফতার না করার নির্দেশ আদালতের

  • আপডেট টাইম : শুক্রবার, ১২ মে, ২০২৩
  • ৯৪ বার পঠিত

অনলাইন ডেস্ক: পিটিআই চেয়ারম্যান ইমরান খানকে আবার গ্রেফতার না করতে কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছে ইসলামাবাদ হাইকোর্ট। তাকে ১৭ মে পর্যন্ত নতুন কোনো মামলায় গ্রেফতার করা যাবে না। আল-কাদির ট্রাস্ট মামলায় পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে দুই সপ্তাহের জামিন দেওয়ার কয়েক মিনিট পরে এ আদেশ দেয় আদালত।

ইসলামাবাদ হাইকোর্ট বলেছে, পিটিআই চেয়ারম্যানের বিরুদ্ধে ৯ মে তারিখের পর যে সব নতুন মামলা দায়ের করা হয়েছে, তাতে তাকে গ্রেফতার করা যাবে না। আল-কাদির ট্রাস্ট মামলায় ইমরান খানকে প্রতিরক্ষামূলক জামিন দেওয়ার কয়েক ঘন্টা পরে পাকিস্তানের সাবেক এ প্রধানমন্ত্রী হুঁশিয়ারি দিয়ে বলেন, যদি তাকে আবার গ্রেফতার করা হয় তবে দেশব্যাপী অস্থিরতা সৃষ্টি হবে।পিটিআই চেয়ারম্যানকে মঙ্গলবার ইসলামাবাদ হাইকোর্ট প্রাঙ্গণ থেকে গ্রেফতার করা হয়েছিল। এরপর বিচারপতি মিয়াঙ্গুল হাসান আওরঙ্গজেব এবং বিচারপতি সামান রাফাত ইমতিয়াজের সমন্বয়ে গঠিত দুই সদস্যের বিশেষ ডিভিশন বেঞ্চ ইমরান খানকে ১৫ দিনের সুরক্ষামূলক জামিন দেয়।

 

বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট আল-কাদির ট্রাস্ট মামলায় পিটিআই চেয়ারম্যানের গ্রেফতারকে “বেআইনি” বলে অভিহিত করে। এ ঘোষণার এক দিন পরে সাবেক এ প্রধানমন্ত্রীর জামিন আবেদনের শুনানির জন্য ইসলামাবাদ হাইকোর্টের প্রধান বিচারপতি আমের ফারুক দ্বারা একটি বিশেষ বিচার বিভাগীয় ডিভিশন বেঞ্চ গঠন করা হয়েছিল।
ইসলামাবাদ হাইকোর্টে আসার সময় ইমরান খান একজন সেলিব্রিটির মতো কড়া নিরাপত্তার মধ্যে ছিলেন। এ সময় তিনি একটি হালকা-নীল শালোয়ার কামিজ এবং একটি গাঢ় নীল কোমর কোট পরেছিলেন। তার চোখে ছিল সানগ্লাস।
পাকিস্তানের রাজধানীর এ আদালতে ওই সময় শত শত পুলিশ এবং আধা-সামরিক বাহিনী ছিল। তারা এ বিচারিক অবকাঠামোর প্রাঙ্গণে পাহারা দিচ্ছিলেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..